সোমবার, ২৮ ডিসেম্বর, ২০১৫

এইবার Clash Of Clans কিংবা যেকোন পেইড এপ কিনুন এন্ড্রয়েড দিয়েই।W H A F F Reward এর দিন শেষ।


সবাই কেমন আছেন?আশা করি সকলে ভালো আছেন।আজ নিয়ে এলাম নতুন এক টিউন আশা করছি সকলের ভালো লাগবে।খারাপ লাগলে আমাকে জানাতে ভুলবেন না।সরাসরি টিউনে চলে যাচ্ছি।



এইবার Clash Of Clans কিংবা যেকোন পেইড এপ কিনুন এন্ড্রয়েড দিয়েই।W H A F F Reward এর দিন শেষ।

আজ এমন একটি এপ নিয়ে এলাম এর মাধ্যমে এক মাসের কম সময় প্রতিদন ৫ মিনিট সময় দিলেই গুগল প্লে কার্ড কিনতে পারবেন যার মাধ্যমে প্লে স্টোর থেকে পেইড এপ্স কিনতে পারবেন,পাশাপাশি Clash Of Clans এর Gem কিনতে পারবেন।
এপটির নাম হলোঃGift Wallet.এটি এন্ড্রয়েড মার্কেটে একদম নতুন।নিচ থেকে এপটি ডাউনলোড করার পর Open করুন।Open করার পর ভেরফিকেশন কোড চাইবে তখন এই কোড টি দিনঃ 75c775b


এই কোড দেয়ার সাথে সাথে আপনি ৩০ টি কয়েন পাবেন,আপনাকে মোট ৪০০০ কয়েন জমাতে হবে,৪০০০ কয়েন জমাতে পারলেই আপনারা গুগল গিফট কার্ড কিনতে পারবেন।

কীভাবে ৪০০০ কয়েন জমাবেন?

খুব সহজেই পারবেন,যদি প্রতিদিন কাজ করেন তাহলে ৩০ দিনের কম সময় এর মধ্যেই ৪০০০ এর বেশি কয়েন জমাতে পারবেন।

আপনার কাজ টা কি?

আপনার কাজ হলো প্রতিদিন এপটি Open করে Earn Coin এ ক্লিক করে বিভিন্ন অফার যেমন এপ ডাউনলোড,গেইম খেলা,ফেসবুক,টুইটার,গুগল প্লাস,ইত্যাদিতে শেয়ার,আরো অনেক সহজ সহজ কাজ।আর এটি W h a F F কিংবা Mcent থেকে অনেক ভালো,RAM অনেক কম খাবে,আর কয়েন দিবে অনেক বেশি,আর সব থেকে বড় কথা এটি Bluestacks দিয়েও চালাতে পারবেন।যা w h a f f কিংবা mcent এ সম্ভব ছিলো না।

টিপসঃ

১৫ দিনের মধ্যে গুগল কার্ড পেতে চাইলে বেশি বেশি বন্ধদের কে এর মধ্যে ইনভাইট করুন,ইনভাইট করা একদম সহজঃ Friends অপশনে গেলেই কোড পাবেন,সেই কোড দিয়ে আপনার বন্ধুদেরকে Gift Wallet এ Join করান।তাহলে ১৫ দিনের মধ্যেই  Google Play Card পাবেন।গুগল কার্ড পেতে Reward Option এ গেলেই হবে,সেখান থেকে গুগল প্লে কার্ড/Amazon Gift Card/Paypal $ ক্রয় করতে পারবেন।আরো অনেক Tricks রয়েছে,সামনে সময় পেলে বিস্তারিত বলবো।

নিচ থেকে এখুনি এপটি নামিয়ে ফেলুন।প্লে স্টোর থেকে নামালে কয়েন কম পাবেন,তাই নিচ থেকেই নামিয়ে ফেলুনঃ



App Name:Gift Wallet
Size:10MB
Link: এখানে ক্লিক করুন



কোন মন্তব্য নেই :

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks